Type Here to Get Search Results !

সাংবাদিক হয়ে কাজে ফিরলেন পরী

  

পরী মনি 








বিনোদন ডেস্ক >

পরীমণির সর্বশেষ পূর্ণাঙ্গ শুটিং শেষ করা ছবি ‘মুখোশ’। গত ৩০ মে ছবিটির শুটিং পর্ব শেষ হয়। এরপরই তিনি মন বসান ‘প্রীতিলতা’র কাজে। তবে ব্যক্তিগত নানা জটিলতায় পড়ে সেটির কাজ খুব একটা এগোতে পারেননি। এরমধ্যেই গ্রেফতার, জেল, রিমান্ড আর আদালতে আটকে ছিলেন তিনি।

মাঝে ভয়ংকর ২৭ দিন পার করে ১ সেপ্টেম্বর স্বাভাবিক জীবনে ফিরলেন এই অভিনেত্রী। তার ঠিক ৭ দিনের মাথায় ফিরলেন কাজেও। শেষ থেকেই শুরুটা করলেন। ডাবিংয়ের জন্য গত তিন মাস আটকে ছিলো ইফতেখার শুভ পরিচালিত ‘মুখোশ’ ছবিটি। আর সেটির ডাবিং দিয়েই মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) কাজে ফিরলেন পরীমণি।

পরী জানান, রাজধানীর একটি ডাবিং স্টুডিওতে তিনি অংশ নেন। টানা দু’দিন ডাবিং করে তার অংশের কাজ শেষ করেন। বলেন, ‘অবশেষে কাজে ফিরলাম। এখানেই আমার প্রাণটা লুকিয়ে ছিলো। আবার নিজের প্রাণটা ফিরে পেলাম। এই ছবিটি আমার অনেক ভালোবাসার কাজ। তাই ফিরেই কাজটির বাকি অংশ শেষ করলাম।’

তিনি বলেন, ‘পুনরায় কাজে ফিরতে পেরে আমি খুশি। দেশের মানুষ আমাকে সিনেমার জন্য ভালোবেসেছে। তাদের সেই ভালোবাসার প্রতিদান আমি সিনেমার মাধ্যমে দিতে চাই। নিয়মিত কাজ করে যেতে চাই।’

অন্যদিকে পরীর প্রত্যাবর্তনে নির্মাতা ইফতেখার শুভও দারুণ খুশি। তিনি বলেন, ‘আমরা একটু দুশ্চিন্তায় ছিলাম। তবে আত্মবিশ্বাস ছিল। আমাদের সিনেমার প্রধান শিল্পী আবার কাজে ফিরেছে, এটা ভীষণ ভালো লাগার ব্যাপার। আমি মনে করি, এখন তাকে অনেক বেশি সহযোগিতা করা উচিৎ। যাতে তিনি মানসিক ঝড়টা কাটিয়ে উঠতে পারেন।’

‘মুখোশ’ সিনেমায় পরীমণির সঙ্গে অভিনয় করেছেন চিত্রনায়ক রোশান। এতে একজন ক্রাইম রিপোর্টারের চরিত্রে অভিনয় করেছেন পরী। যার নাম সোহানা সাবরিন।

নির্মাতা জানান, ১৬ সেপ্টেম্বর মোশাররফ করিম ও রোশানের ডাবিং করা হবে।

‘মুখোশ’-এ আরও অভিনয় করেছেন ইরেশ যাকের, প্রাণ রায়, অলংকার, ইলিনা শাম্মি, তারেক স্বপন প্রমুখ।

২০১৯-২০ অর্থবছরের সরকারি অনুদানের ছবি ‘মুখোশ’ পরিচালনার পাশাপাশি এটি প্রযোজনাও করছেন ইফতেখার শুভ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

বিজ্ঞাপন

জ।


https://vindaleue.xyz/2025241470119