Type Here to Get Search Results !

শিকলবাহা ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোয়ন পত্র জমা জাহাঙ্গীর আলমের

 


কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি
কর্ণফুলী উপজেলার শিকলবাহা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম গতবার বিদ্রোহী প্রার্থী হওয়ায় নৌকা মনোনয়ন থেকে বাদ পড়েছিলেন। এ জন্য তিনি এবার দলের বাইরে গিয়ে নির্বাচন না করার সিদ্ধান্ত নিয়েছিলেন। এমতাবস্থায় শিকলবাহা ইউনিয়ন পরিষদের কার্যালয়ের সামনে এলাকার ৫ হাজারের বেশি মানুষ বিক্ষোভ করে জাহাঙ্গীর আলমকে নির্বাচনে পুনরায় প্রার্থী হওয়ার দাবি জানান।তাই জনগণের দাবির মুখে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন তিনি। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোয়ন ফরম জমা দেন।
চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, আমি আজীবন আওয়ামীলীগে থাকতে চায়। দলের সিদ্ধান্ত ও আমার অভিভাবক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির বাইরে আমি কোনো দিন যাইনি। আজ আপনাদের ভালোবাসা আমাকে আজীবন কৃতজ্ঞ করে রাখবে। দলের বাইরে গিয়ে আমার নির্বাচন করার ইচ্ছা ছিল না। আপনাদের দাবির মুখে আমি নির্বাচন করার সিদ্ধান্ত নিলাম।

জাহাঙ্গীর আলম 


উল্লেখ্য, চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ঘোষণা করা হয় গত মঙ্গলবার। শিকলবাহা ইউপিতে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা পান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল করিম ফোরকান।
মনোনয়নের তালিকায় বর্তমান ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের নাম থাকলেও গতবারের ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় এবার তাকে দলীয় মনোনয়ন দেওয়া হয়নি। কিন্তু এলাকাবাসী জাহাঙ্গীর আলমকে আবারও ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। এলাকাবাসীর এ দাবির প্রেক্ষিতে তিনি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

বিজ্ঞাপন

জ।


https://vindaleue.xyz/2025241470119