Type Here to Get Search Results !

কলেজের গুনডি মেয়ের সাথে প্রেম A cute Love Story❤️

 কলেজের গুনডি মেয়ের সাথে প্রেম A cute Love Story❤️

পর্ব ঃ ১ম

লেখক ঃAbu Bokkor


আম্মু ঃএই আবির উঠ বেলা অনেক হয়েছে উঠে তাড়াতাড়ি কলেজে যা


আবির ঃ আম্মু আর একটু ঘুমাই।এটা বলে দেখতে পেলাম আম্মু চলে গেছে কিছুখন পর দেখতে পেলাম কে যানো আমার গায়ে এক বালতি পানি ডেলে দিয়েছে চোখ খুলে দেখি আম্মু 💕আম্মু এটা কী করলা


আম্মু ঃ আসকে তোর প্রথম কলজে আর প্রথম দিনেই দেরি করে যাবি।আসকে কত মাস পড়ে কলেজ খুলেছে সেদিকে তোর খেয়াল আছে।


আবির ঃ তাই বলে তুমি  গায়ে পানি ডেলে দিবা💕


আম্মু ঃ শুদু পানি ডেলে দিয়েছি কপাল ভালো তোরে পিটাইনী 💕


আবির ঃ তুমি আমাকে এখানো মারবে এগুলো যদি মানুষে দেখে তা হলে কী বলবে বলো💕


আম্মু ঃতুই উঠবি না কী আবার ও পানি ডেলে দিবো💕


আবির ঃ তুমি যা আমি উঠতে আছি কিছুখন পর আম্মু চলে গেল।দূর একে বাড়ে গোসল করিয়ে দিলো আমি উঠে ফ্রেস হতে চলে আসি। ফ্রেস হতে হতে পরিচয় হয়ে নেওয়া যাক আমি আবির inter 1st পড়তেছি মানে ssc পরিক্ষা দিয়ে পিরোজপুর সরকারি সোহররাওয়াদী কলেজে ভর্তি হয়েছি অনেক আগে ভর্তি হয়েছি কিন্তু class করতে পারি নী তার কারন টা তো আপনারাই যানেনই কিসের জন্য school college বন্দছিল।কিছুখন পর ফ্রেস হয়ে খেতে চলে আসি খেয়ে দেয়ে আম্মুর কাছে চলে আসি💕


    আবির ঃ আম্মু আমি কলেজে গেলাম 💕


আম্মু ঃসাবধানে যাবি আর কোনো খানে আডডা দিবি না। আমি যানো কিছু না শুনি 💕


আবির ঃ ওই আম্মু তোমার ছেলে কী তুমি চিনো না তোমার ছেলে অনেক ভালো 💕


আম্মু ঃ যানা আছে আমার ছেলে কেমন 💕আমাকে আর আমার ছেলেকে চিনাতে হবে না 💕


আবির ঃআম্মু কাছ থেকে বিদায় নিয়ে রহনা দিলাম কলেজের উদ্দেশে আসলে আমি একটু dusto টাইপের ছেলে তো তাই আম্মু এটা বলেছে। আমি একটা রিসকায় উঠে পড়ি ৩০ মিনিট পর কলেজের সামনে চলে আসি রিসকায় ওলাকে টাকা দিয়ে কলেজে ভিতরে ডুকতে যাবো সেই সময় দেখতে পেলাম একটা সুন্দারি মেয়ে জিন্স pant পড়া মেয়েটি গেটের সামনে একটা লোহার পাইপ নিয়ে দাঁড়িয়ে আছে। আমাকে দেখে মেয়েটি কিছুখন পর বললো


মেয়ে ঃ ও মনু তুমি এসেছো 💕


আবির ঃ আমি তার কথা না শুনে গেট দিয়ে ডুকতে যাবো সেই সময় মেয়েটি আমার শার্ট এর কলার দড়লো 💕 কী হলো শার্ট এর কলার দড়লেন কেনো 💕


মেয়ে ঃ এত তাড়া কিসের তোর একটু পড়ে যা💕


আবির ঃ আমি আবার কী করছি আপনাকে 💕


মেয়ে ঃ এত তাড়াতাড়ি ভুলে গেছো কী করছিলি 💕


আবির ঃ না আমার কিছুই মনে পড়তেছে না আমি তো আপনাকে কোনো সময় দেখিও নী💕


মেয়ে ঃ আচ্চা চল কলেজের পিছনে যাই তার পরে বলতে আছি


আবির ঃ আমি আপনার সাথে যাবো কেন আর আমি আপনাকে চিনি না যানি না 💕


মেয়ে ঃ যেতে তো তোকে হবেই 💕


আবির ঃ দেখতে পেলাম মেয়েটি একটা তুরি দিলো আর সাথে সাথে আমার আমার কাছে তিন চার মেয়ে এসে আমাকে দড় ফেললো 💕


মেয়ে ঃ ওরে পিছনে নিয়ে আয় আসকে ওর আমি class নিবো💕 


আবির ঃদেখতে পেলাম মেয়ে কয়টি আমাকে নিয়ে কলেজের পিছনে এসে পড়ে বুঝলা না কেন ও মেয়েটা আমার সাথে এই রকম করতে ছে আমি বললাম কেন আমার সাথে এই রকম করতে আছেন


মেয়ে ঃতুই আমাকে যেদিন কী বলছিলি 💕


আবির ঃ আমার তো কিছু মনে পড়তেছে না  বলছি না আমি আপনাকে চিনি না💕


মেয়ে ঃ কেন তুই যানো না যে সময় onlina এয় class হয়েছে তখন তুই কী বলছো আমাকে আমি না কী পাগল ; আমি না কী পেত্নি। আমি না নী পাগলের মতো রাস্তায় হাটি 💕


আবির ঃ হায় হায় আমি এটা কী করছিলাম তখন মজা করে বলছিলাম। আসল কথা কী আপনাদের বলি  করোনা জন্য যে সময় onlina এয় class হয়ছিল তখন এই মেয়েটি অনেক ভাব দেখাতো তাই আমি একদিন comment এয় এটা ওটা বলছিলাম আর এখন ও আমাকে দড়ে ফেললো এখন আমি কী করবো কিছুই ভুজতে আছি না। 

আসকে আমাকে কে বাছাবে এগুলো আমি মনে মনে ভাবতেছি তার মানে এই মেয়েটা গুনডি 💕


মেয়ে ঃ কী হলো হলো চুপ হয়ে আছো কেন 💕


আবির ঃ কক কই ভাবতেছি আপু আমাকে মাফ করে দিন তখন আমি বুজতে পারি নী যে আপনি এত বড় গুনডি মেয়ে 💕


মেয়ে ঃ কী আমি গুনডি এই তোর লোহার পাইপ টা দে তো 💕


আবির ঃ আপু ওই টা দিয়ে মাইরেন না ওই দিয়ে মারলে আমি মরেই যাবো 💕


মেয়ে ঃ আগে বল আমাকে পেত্নি বলছিলি কেন💕


আবির ঃযানলে কী বলতাম আপনি এত বড় সয়তান এই কলেজের গুনডি মেয়ে 💕


মেয়ে ঃ এই লাঠি টা দে তো💕


আবির ঃ দেখতে পেলাম লাঠি না নিয়ে আমার পাছা ভড়াভর একটা পিটানি দিলো ও বা বা গো ওই সরি আর কিছু বলবো না 💕


মেয়ে ঃ আসকে সরিতে কোনো কাজ হবে না এই পাইপ টা যাত খুনে না ভাংগে ততখুনে আমি তোকে মারতেই থাকবো যখন আমাকে এটা ওটা বলেছিলি তখন আমার অনেক খারাপ লাগছিল আশায় ছিলাম কবে কলেজ কুলবে আর তোকে মনের মতো আদর করবো আমার এখনো রাগে সারা শরীল ঝলে যাচ্চে মন চায় তোকে এখনি মেরে ফেলি তাই পাইপ দিয়ে তোকে আসকে মারতেই থাকবো💕


আবির ঃ আমি তো তাতে মরে যাবো


মেয়ে ঃ মরে গেলে যাবি পড়ে তোকে নদীর পানিতে বাসিয়ে দিবো 💕


আবির ঃ আপু আপনারে আর কিছু বলবো না এখন আমাকে class এয় যেতে দেন 💕


মেয়ে ঃতুই যখন এত অনুরোধ করছো যা তোকে ছেড়ে দিলাম তুই দেখতে অনেক পিচ্চি তাই মায়া হলো  যা এখন class,এয় যা 💕


আবির ঃ আচ্চা যাইতে আছি 💕


মেয়ে ঃ আর শোন  তোর নাম টা বলে যা 💕


আবির ঃ আমি আবির এটা বলে আমি class এয় চলে আসি বাবা গো এত জোরে মারছে যানি না কত দিন ভাতরুম বন্দ হয়ে যায় 💕আমি class এয় চলে আসি এসে একটা ছেলের পাশে বসে পড়ি কিছুখন পর স্যার আসলো। তার অনেক খুন পড় গুনডি মেয়ে গুলোও আসলো আমি তো ওদের দেখে অবাক তার মানে ওরা ও আমার সাথে পড়ে আমি পাশের ছেলেটিকে বললাম💘 


আবির ঃ ভাই এদিকে একটু তাকান 


ছেলে ঃ জী বলেন 💕


আবির ঃ ভাই ওই গুনডি মেয়েটার নাম কী💕


ছেলে ঃ ভাই ওরে দিকে তাকাবো না ওরে দেখলি আমার ভয় লাগে


আবির ঃ কেন তাকাবে না আর ভয়ই বা লাগে কেনো💕


ছেলে ঃ ভাই ও হলো রিকা পিন্সবলের মেয়ে আসকে কলেজ এসে দুই টা ছেলের মাথা ফাঠানো হয়ে গেছে  ছেলে গুলো না কী কিছু দিন আগে ওরে এটা ওটা বলেছে তাই


আবির ঃভাই বলেন কী তার মানে আমিই মার কম খেয়েছি আল্লাহই আমাকে বাছিয়েছে ভুজছি এয় মেয়ের সাথে আমার কথাই বলা যাবে না তা হলে কবে যে আমারই মাথা ফাটাবে তা আমি নিজেও যানি না  আমি সব গুলো ক্লাশ করে বাড়িতে এসে পড়ি🌿পরের দিন আমি আবার কলেজে এসে পড়ি এসে একটা বেন্সে বসে পড়ি কিছুখন পর স্যার আসলে ম্যাডামের সাথে গুডনি মেয়েটাও আসলো এসেই ও আমার বেন্সে বসে পড়লো💕


তার পরের তা কী চান💕💕💕

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

বিজ্ঞাপন

জ।


https://vindaleue.xyz/2025241470119